skip to Main Content
02 55138581, 41032881 asiainsu@gmail.com

১৯৭৫ এর ১৫ আগষ্টের কালোরাত…..
এই কালোরাতের
নৃশংসতায় বাংলাদেশ হারিয়েছিল বাঙ্গালী ও বাংলাদেশ জাতি- রাষ্ট্রের মহান পিতাকে এবং দক্ষিনপূর্ব এশিয়া তথা পুরো পৃথিবী হারিয়েছিল শোষিতের পক্ষের এক মহান নেতাকে।

১৫ আগষ্ট মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী।

জাতি এই দিনে শ্রদ্ধাভরে স্মরন করলো বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে সকল শহীদদের,যাঁরা প্রান হারিয়েছিলেন সেদিন হায়নাদের নৃশংসতায়।

আগষ্টের শোকাবহ এই দিনে সমগ্র জাতির সাথে এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড দোয়া ও আলোচনা অনুষ্ঠানের মাধ্যমে শ্রদ্ধাভরে স্মরন করলো বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত সকল সদস্য এবং মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে নিহত সকল বীর শহীদ সহ ১৯৭৫ এর ৩রা নভেম্বর নিহত জাতীয় চার নেতাকে।

কোম্পানীর মূখ্য নির্বাহী কর্মকর্তা মোঃ ইমাম শাহীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বঙ্গবন্ধুর সংগ্রামী জীবনের উপর সংক্ষিপ্ত আলোকপাত করা হয়। এর পাশাপাশি বীমা পেশার সাথে বঙ্গবন্ধুর সংশ্লিষ্টতায় বীমা শিল্পের কর্মী হিসাবে আমরা যে গর্বিত তা’ কোম্পানীর মূখ্য নির্বাহী কর্মকর্তা তাঁর বক্তৃতায় বিশদভাবে তুলে ধরেন এবং তিনি কোম্পানীর সকল কর্মকর্তা-কর্মচারীদেরকে বঙ্গবন্ধুর সততা,মেহনতি মানুষের কল্যাণ এবং দেশপ্রেমের আদর্শকে লালন করে দেশের অর্থনীতির বিকাশে কোম্পানী একজন নিবেদিত প্রান কর্মী হিসাবে একাগ্রতা,সততা ও নিষ্ঠার সাথে কাজ করার অনুরোধ জানান।

অতঃপর শোকাবহ আগষ্ট স্মরনে কোম্পানীর কর্পোরেট হেড কোয়ার্টারে অনুষ্ঠিত আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও ১৫ আগষ্টে নৃশংস হত্যাকান্ডের শিকার সকল শহীদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয় এবং বঙ্গবন্ধু কন্যা,প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সুস্বাস্থ্য ও দীর্ঘজীবন কামনায় মহান আল্লাহর দরবারে প্রার্থনা করা হয়।